Space for rent
Thursday, 17 October, 2019, 1:10 AM
সাত দিনেও উদ্ধার হয়নি সৌদিপ্রবাসীর অপহৃত কন্যা
Published : Sunday, 15 September, 2019 Time : 11:36 PM, Count: 305
A+ A- A
মনোহরদী প্রতিনিধি
> অপহরণের পর সাত দিন পেরিয়ে গেলেও সৌদীপ্রবাসীর কন্যা অপহরণের ঘটনায় কোনো কুল কিনারা হয়নি। অপহরণকারী দলের হোতা বখাটে আল আমিনেরও হদিস মেলেনি। মেয়েকে ফিরে পেতে সরকারের উচ্চ পর্যায়ের হস্তক্ষেপ চেয়েছেন মেয়েটির পরিবার। এদিকে আসামী ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সৌদি প্রবাসী ইসমাইল হোসেনের মেয়ে জান্নাতুল ফেরদৌস তানজিমাকে (১৪) কে বাড়ি থেকে অপহরণ করে বখাটের দল। গত ৯ সেপ্টেম্বর সোমবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে তাকে তুলে নিয়ে যায় বখাটে আল আমিন ও বকুল মিয়াসহ ৮-১০জন। আশপাশে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার থানায় মামলা করে অপহৃতের পরিবার। তানজিমা চালাকচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। তাদের বাড়ি নরসিংদীর জেলার মনোহরদী উপজেলার হাফিজপুর তামাককান্দা গ্রামে।

স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই ইভটিজিং করে প্রতিবেশি রতন মিয়ার ছেলে বখাটে আল আমিন। তানজিমার চাচা আবদুস সাত্তার বখাটে আল আমিনকে নিষেধ করায় সে মেয়েটিকে অপহরণ করে বলে পরিবারের অভিযোগ। 

এদিকে অপহরণের খবর শুনে সৌদিআরবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মেয়েটির পিতা ইসমাইল হোসেন। তিনি প্রায় ৭ বছর ধরে রিয়াদে থাকেন বলে জানা গেছে।

এ ব্যাপারে মনোহরদী থানার এস আই সোহেল জানান, তানজিমা অপহরণের ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে। মেয়েটিকে উদ্ধারে পুলিশি প্রচেষ্টা অব্যাহত আছে।

নোটিশ>>> এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য ও মালয়েশিয়ার প্রতিটি শহরে প্রতিনিধি আবশ্যক। বাংলাদেশে জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, কলেজ প্রতিনিধি, মেডিকেল প্রতিনিধি আবশ্যক। আগ্রহীদের ইমেইলে সিভি, নিউজ, ছবি এবং ভিডিও পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। 
ইমেল: nrbnews24@gmail.com মোবাইল: 01712479824 



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com