Space for rent
Thursday, 17 October, 2019, 1:09 AM
রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পাশে আছেঃ নিউইয়র্কে পররাষ্ট্র মন্ত্রী
Published : Saturday, 21 September, 2019 Time : 8:22 AM, Count: 156
A+ A- A
ওমর আলী, এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকম
> পররাষ্ট্র মন্ত্রী ডঃ এ কে আবদুল মোমেন বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশকে সর্বাত্মক সহযোগীতা করে যাচ্ছে। তাদের আগের চেয়ে এখন আরো জোরালো ভূমিকা রাখছে। 

জাতিসংঘ সাধারন অধিবেশনে যোগদান উপলক্ষ্যে শুক্রবার নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দরে অবতরণের পর সাংবাদিকদের তিনি একথা বলেন।

পররাষ্ট্র মন্ত্রী বলেন, রোহিঙ্গা প্রত্যাবর্তন ইস্যুতে মিয়ানমার প্রতিশ্রুতিবদ্ধ হলেও তারা অতটা আন্তরিকভাবে কাজ করছেনা। সম্প্রতি যারা ফিরে যাওয়ার কথা ছিল, মিয়ানমার তাদেরকে আস্থাশীল করতে পারেনি। তবে আমরা আশা করছি শিগগির রোহিঙ্গা প্রত্যাবর্তন শুরু হবে।

এরআগে পররাষ্ট্র মন্ত্রী ডঃ আবদুল মোমেনকে বিমানবন্দরে স্বাগত জানান, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ডঃ সিদ্দিকুর রহমান, জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন, বদরুল খান, আবদুর রহিম বাদশা, ফরিদ আলম প্রমুখ।

নোটিশ>>> এনআরবি নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা, ইউরোপ, মধ্যপ্রাচ্য ও মালয়েশিয়ার প্রতিটি শহরে প্রতিনিধি আবশ্যক। 

বাংলাদেশে জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, পৌরসভা প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, কলেজ প্রতিনিধি, মেডিকেল কলেজ প্রতিনিধি এবং ঢাকা মহানগরীর থানা প্রতিনিধি আবশ্যক। 

আগ্রহীদের ইমেইলে সিভি, নিউজ, ছবি এবং নিউজের সাথে সংশ্লিষ্ট ভিডিও পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। ইমেল: nrbnews24@gmail.com মোবাইল: 01712479824



Editor in Chief: Omar Ali
356, East Rampura, Dhaka-1219, Bangladesh.
Cell: 01712479824, nrbnews24@gmail.com